Monday, May 18, 2015

এই বেশ ভালো আছি


------------------------------- সেলিনা জাহান প্রিয়া
আমি নোনা জলে সিক্ত আঁখিতে চিৎকার করে বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি পাহাড় চূড়ায় দাঁড়িয়ে একবার নিশ্বাস ভরা বুকে বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায়।
আমি সমুদ্রতীরে গোধূলী লগ্নে একচিলতে শেষ রোদকে বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমার প্রতিটি হৃদকম্প তোমাকে বুকে জড়িয়ে বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায়
আমি মাঝে মাঝে কবিতার সিক্ত নীলাম্বরীকে বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি মধ্য রাতে ডুকরে কাঁদার কারণ তোমাকে বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি তোমার 'সেই কথা' যা কাউকে বলা বারণ তা বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি তোমার ভাগ্য রেখা আমিই সেই হাতের গণক তা বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি তোমার প্রতি ফোঁটা অশ্রু জলের সেই লবণ তা বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি থেমে থাকি পথের প্রান্তে নিশ্চুপ উত্তরহীন চোখে কিছু বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি নিঝুম রাতের আকাশের দিকে তাকিয়ে তোমাকেই শুধু বলতে চাই
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
আমি বৃষ্টির জল চোখ ছুয়ে দেখছি সেটা মনের হাজার অনুভুতির যোগফল
অনেক বেশী ভালোবাসি তোমায় ।
তোমার জন্য আমার আমার শেষ অনুরোধ কখনো পারলে ভালবেসো আমায়
তবে তোমার মত করে না ! আমার মত করে
যেখানে চাওয়া থাকবে না, থাকবে না কোনো প্রাপ্তি
থাকবে শুধুই প্রতিক্ষা অনেকটা পথ বাকী
তোমার জন্য এখন আমি কারো প্রশ্নের জবাবে
ঠোঁটের কোণে নিষ্প্রাণ হাসি ঝুলিয়ে বলি,
" এই বেশ ভালো আছি... ভালবাসার মানুষটার জন্য

0 comments:

Post a Comment